মহানগরে আকস্মিক ঝড়ে বিপর্যস্ত এলাকায় পরিস্থিতি স্বাভাবিক করতে তৎপর পুলিশ

6th May 2020 কলকাতা
মহানগরে আকস্মিক ঝড়ে বিপর্যস্ত এলাকায় পরিস্থিতি স্বাভাবিক করতে তৎপর পুলিশ


পিয়ালী ঘোষ ( কলকাতা ) : গত কাল রাত থেকে ব্যাপক দুর্যোগের ফলে কলকাতার বিভিন্ন জায়গা পড়েছে গাছ পালা। পড়েছে গাছের বড় বড় ডাল। রাস্তার মাঝখানে গাছ পড়েই বন্ধ  হয়ে পড়ে বেশ কয়েকটি রাস্তা। গড়িয়াহাট এর স্বিনহেও স্ট্রিট এবং কলকাতা ল' কলেজের সামনে একটি বিশাল গাছ পড়ে ভোর রাতে। উদ্ধারের কাজে নামে  বিপর্যয়  মোকাবেলা দল। কাটার দিয়ে কেটে ফেলা হয় গাছের অংশটি। তবে বিপত্তি বাড়ে পাশে থাকা একটি ইলেকট্রিক পোল পড়ে যাওয়ায় । প্রভাব পড়েছে এই অঞ্চলের বিদ্যুৎ পরিষেবায়। ঘটনাস্থলে  গড়িয়াহাট থানা পুলিশ । সরানো হয় গাছের বিশাল অংশটি। ঝড় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হলো কসবা র আর কে চ্যাটার্জী রোডে একটি বাড়ির অংশ । একটি গাছ ভেঙে পড়ে একটি ছোট হাতি গাড়ির উপরে । ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। ব্যাপক ঝড়বৃষ্টির ফলে ভেঙে পড়া এই গাছের ডালে বন্ধ হয়ে যায়  বাড়ির সামনের গেট। এছাড়া রাজডাঙার নবপল্লির সামনে ঝড়ে গাছের ডাল পড়ে বিপত্তি। রাস্তায় গাছের ডাল পড়ায় প্রভাব পড়েছে এই অঞ্চলের যানচলাচল এর উপরে। এছাড়া ও কলকাতার বিভিন্ন জায়গায় পড়েছে গাছ। পুরসভার তৎপরতায় সরানো হচ্ছে গাছের পড়া অংশ। রাস্তায় নেমেছে বিপর্যয় মোকাবিলা দফতরের আধিকারিকরাও ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।